শিরোনাম:

ন্যাশনাল লাইফের সিইওকে যশোর সেনানিবাসের সম্মাননা প্রদান

নিজস্ব প্রতিবেদক জুলাই ১৬, ২০২৩


নিজস্ব প্রতিবেদক: ন্যাশনাল লাইফের মুখ্য নির্বাহী কর্মকর্তা মোঃ কাজিম উদ্দিনকে যশোর সেনানিবাসের পক্ষ থেকে সম্মাননা স্মারক প্রদান করা হয়েছে। ১৫ জুলাই যশোর সেনানিবাসে অনুষ্ঠিত ফার্স্ট ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্স কাপ গলফ টুর্নামেন্ট-২০২৩ এর পুরস্কার বিতরণ অনুষ্ঠানে সেনানিবাসের জিওসি ও যশোর গলফ এন্ড কান্ট্রি ক্লাবের প্রেসিডেন্ট মেজর জেনারেল মোহাম্মদ মাহবুবুর রশীদ জনাব কাজিম উদ্দিনের হাতে এ স্মারক তুলে দেন।

১৩ থেকে ১৫ জুলাই পর্যন্ত অনুষ্ঠিত উক্ত গলফ টুর্নামেন্টে যশোর, ঢাকা, খুলনাসহ দেশের বিভিন্ন স্থান থেকে ১০৩ জন গলফার অংশ নেন। এতে গলফার মো. নুর-ই-আলম সিনিয়র উইনার, মিসেস ফারজানা ইসলাম লেডি উইনার, আব্দেল মুঈদ বিন ফিদা সিফাত জুনিয়র উইনার ও আলী ফারজাদ ইসলাম লাজিম সাব জুনিয়র উইনার হওয়ার কৃতিত্ব অর্জন করেন।

অনুষ্ঠানে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন প্রধান অতিথি যশোর সেনানিবাসের জিওসি মেজর জেনারেল মোহাম্মদ মাহবুবুর রশীদ ও ন্যাশনাল লাইফের মুখ্য নির্বাহী কর্মকর্তা মো. কাজিম উদ্দিন।

সমাপনী অনুষ্ঠানে যশোর সেনানিবাসের উর্ধ্বতন সেনা কর্মকর্তাবৃন্দ ও ঢাকাসহ বিভিন্ন স্থান থেকে আগত সেনা কর্মকর্তা, ন্যাশনাল লাইফের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মোঃ খসরু চৌধুরী, সহকারী ব্যবস্থাপনা পরিচালক অ্যান্ড সিএফও প্রবীর চন্দ্র দাস এফসিএ, সহকারী ব্যবস্থাপনা পরিচালক আবুল কাসেম, এইচআর প্রধান মোঃ এনামুল হক, জনসংযোগ কর্মকর্তা আমির হোসেন জনি ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।